2020 সালের এই করোনা পরিস্থিতিতে Oppo কম্পানি গ্রাহকদের জন্য একটি নতুন মডেলের ফোন নিয়ে এসেছে। আর এই নতুন ফোনটির মডেল হচ্ছে Oppo F17 Pro । বর্তমানে এই মোবাইলটি সবচেয়ে সেরা স্লিম মোবাইল হিসেবে পরিচিত হতে যাচ্ছে। 

নতুন মডেল হিসেবে Oppo F17 Pro খুব দ্রুত সকলের কাছে জনপ্রিয়তা  পাবে বলে মনে হয়।আজকের এই টপিকে আপনাদেরকে জানাবো সেরা মোবাইল হিসেবে Oppo F17 Pro তে কি পাওয়া যাচ্ছে।


Oppo F17 Pro সম্পর্কে বিস্তারিত

Oppo F17 Pro সম্পর্কে বিস্তারিত

সাধারণত একজন কাস্টমার হিসেবে আমরা এমন ধরনের মোবাইল পছন্দ করে থাকি যেই মোবাইলটি একেবারে স্লিম বা চিকন। এক্ষেত্রে বর্তমানে 2020 সালের সবচেয়ে সেরা ফোন হচ্ছে Oppo F17 Pro । 

ফোনটির থিকনেস পাবেন 7.48 মিলিমিটার। আবার অন্যদিকে এ Oppo F17 Pro মোবাইলটির ওজন ও কম যা মাত্র 164 গ্রাম। যার কারণে আপনি মোবাইলটি  হাতে রাখলেও বুঝতে পারবেন না যে হাতে রেখেছেন।আপনি খুব সহজেই এবং আরামদায়ক ভাবে ফোনটি সামলে নিতে পারবেন।

কিছু ফোনে দেখা গেছে যে হাত দিয়ে ধরার পর পিছন দিয়ে হাতের আঙ্গুলের দাগ বসে যায়।কিন্তু এই Oppo F17 Pro ফোনটিতে শাইনি ম্যাট ফিনিস ডিজাইন থাকার কারণে আপনি যখন ফোনটি হাত দিয়ে ধরবেন এই ফোনটির পিছনের দিকে কোন প্রকার দাগ পড়বে না। এর কারণে ফোনটিতে ময়লা  জমার সম্ভাবনা খুবই কম।


Oppo F17 Pro ফোনটির ক্যামেরা সম্পর্কে


Oppo F17 Pro ফোনটিতে রয়েছে ফ্যাশনেবল কোয়ার্ড ক্যামেরা। যার মেইন ক্যামেরাটি হচ্ছে 48 মেগাপিক্সেল এবং ওয়েড অ্যাঙ্গেলে ছবি তোলার জন্য রয়েছে  ছবি তোলার জন্য। আবার অন্যদিকে মনো লেন্স হচ্ছে 2 মেগাপিক্সেলের । 

সুতরাং এতসব ক্যামেরার ব্যাপারটি থেকে বোঝা যায় যে বর্তমান সময়ের সবচেয়ে ট্রেন্ডি ডিজাইন হচ্ছে এই ক্যামেরা। তাই Oppo F17 Pro মোবাইলের ক্যামেরা নিয়ে আপনাদের কোন চিন্তা করতে হবে না।

বরাবরের মতই AI Color Portrait এবং AI Night Portrait রয়েছে এই ফোনটিতে যার কারণে আপনি যখন ছবি তুলবেন তখন আপনার কালার কম্বিনেশন তারপর আপনার ছবি তুলতে পারবেন। এগুলো ব্যাবহার করে আপনি সব খুব সহজেই ব্যাকগ্রাউন্ডকে  black-and-white করে দিতে পারবেন।


আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এই টেকনোলজি থাকার কারণে মোবাইলটি  দিয়ে পারফেক্ট একটি ছবি তুলতে পারবেন। এটি থাকার কারণে আপনার ছবি ইডিট করার প্রয়োজন হবে না।


চার্জ সম্পর্কে বিস্তারিত

Oppo F17 Pro ফোনটির মধ্যে বুক ফ্লাশ চার্জ 4.0 ব্যবহার করা হয়েছে। আর এটি হল সারা বিশ্বের মধ্যে সবচেয়ে ফাস্ট চার্জিং টেকনোলজি। এটির সাথে রয়েছে 5 লেয়ারের প্রটেকশন। আপনি এই ফোনটির মধ্যে 30 ওয়াটের ফাস্ট চার্জার পাচ্ছেন যা 33 ওয়াটের যে চার্জারটি আছে তার থেকে 7 মিনিট ফাস্টে অর্থাৎ খুব দ্রুত চার্জ হবে।

আপনি যদি চার্জারটি দিয়ে মাত্র 52 মিনিট চার্জ করেন তাহলে Oppo F17 Pro মোবাইলটি সম্পূর্ণ  ফুল চার্জ হয়ে যাবে। এই কারণে আপনার ফোনটির চার্জার এবং চার্জ নিয়ে ভাবতে হবে না। 

আশা করি, আর্টিকেলটি পড়ে Oppo F17 Pro একটি ধারণা পেয়েছেন। আপনি চাইলে এই মোবাইলটি ব্যবহার করে দেখতে পারেন।

Post a Comment

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

অপেক্ষাকৃত নতুন পুরনো