বিকাশ তাদের গ্রাহকদের জন্য আবারো নিয়ে এলো- বিকাশ 1 টাকা অফার 2021। আপনাদের মধ্যে যাদের বিকাশ একাউন্ট রয়েছে তারা শুধুমাত্র এক টাকার বিনিময়ে বিভিন্ন ধরনের পণ্য কিনতে পারবেন। 

বিকাশ ১ টাকার অফার 2021 অফারটি বিকাশ কোম্পানি তাদের গ্রাহকদের জন্য আবার নতুন করে চালু করেছে। আর এই অফারটি গ্রহণ করার মাধ্যমে আপনি 1 টাকা দিয়ে নির্দিষ্ট কিছু পণ্য কিনে নিতে পারবেন। বিস্তারিত জানতে এই আর্টিকেলটি সম্পুর্ন পড়ুন

বিকাশ 1 টাকা অফার 2021

বিকাশ 1 টাকা অফার


বিকাশের 1 টাকায় পণ্য কেনার অফার আবারো এসেছে। যদিও বিকাশের অফিসের ওয়েবসাইট অথবা ফেসবুক পেজে এ ব্যাপারে সহজে কোন আপডেট দেওয়া হয়না। তবে এখন বিকাশ 1 টাকা অফার 2021 ক্যাম্পেইনটি রানিং অবস্থায় রয়েছে কিনা তা জানারও পদ্ধতি রয়েছে।

যেভাবে অংশগ্রহণ করবেন 

ক্যাম্পেইন চলাকালীন সময়ে বিকাশ 1 টাকা অফার 2021 এ অংশগ্রহণ করার জন্য আপনাকে নির্দিষ্ট দোকানে গিয়ে বিকাশ অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে 20 টাকা তাদেরকে পেমেন্ট করতে হবে। 20 টাকা পেমেন্ট করার পর সাথে সাথে আপনাকে 19 টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।

আর বাকি এক টাকা দিয়ে আপনি বিভিন্ন ধরনের পণ্য যেমন- Wheel, Potato Crackers, Mr. Cookies ইত্যাদি জিনিসপত্র ক্রয় করতে পারবেন। অফারটি প্রত্যেক গ্রাহক একটি অ্যাকাউন্ট থেকে একবার নিতে পারবেন। একটি অ্যাকাউন্ট থেকে একবারের বেশি অফার গ্রহণযোগ্য নয়। এই অফারটি বিকাশ বিভিন্ন সময় প্রকাশ করে থাকে।

আপনি যদি অফারটি গ্রহণ করতে চান তাহলে আপনি বিকাশের কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ যোগাযোগ করে অফারের সময়সীমা জেনে নিবেন। এই বিকাশ অফার টি গ্রহণের ক্ষেত্রে যেকোনো দোকানে গেলে হবে না মূলত এখানে বিকাশ নির্দিষ্ট দোকান নির্বাচন করে রেখেছে

যেভাবে দোকান খুঁজে পাবেন

আপনার এলাকার আশেপাশেই বিকাশের এইরকম বিকাশ 1 টাকা অফার এর জন্য নির্দিষ্ট দোকান রয়েছে। সবার আগে আপনাকে অফারটি নেওয়ার জন্য দোকানটি খুঁজে বের করতে হবে।  কিভাবে খুজে বের করবেন তা আমি আপনাদেরকে জানিয়ে দিচ্ছি। 

  • সর্বপ্রথম আপনি আপনার যে কোন একটি ব্রাউজার দিয়ে bkash live chat এর মধ্যে প্রবেশ করুন। 
  • তারপর আপনি বিকাশ এর অফিসিয়াল লাইভ চ্যাট ওয়েবসাইটটি দেখতে পাবেন।
  • ওয়েব সাইটটিতে প্রবেশ করার পর সর্বপ্রথমই “ক্লিক করে লাইভ চ্যাট করুন” অপশনটি দেখতে পারবেন সেই অপশনটিতে ক্লিক করুন।তারপর আপনাকে সরাসরি লাইভ চ্যাটে নিয়ে যাবে যেখানে আপনি বিকাশ  কাস্টমার কেয়ার এর সাথে কথা বলতে পারবেন
বিকাশ 1 টাকা অফার 2020

লাইভ চ্যাট এ প্রবেশ করার পর আপনি আপনার এলাকার নামসহ তাদেরকে ম্যাসেজ করবেন যে- "আমার এই নামের এলাকায় বিকাশ ১ টাকা অফার দোকানটি কোথায় রয়েছে?" তারপর তারা আপনাকে রিপ্লে করার মাধ্যমে জানিয়ে দেবে এবং আপনি সেই দোকানে গিয়ে আপনার অফারটি লুফে নিতে পারবেন।

Post a Comment

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

অপেক্ষাকৃত নতুন পুরনো