মোবাইল অ্যাপ্লিকেশন হিসেবে ই-কমার্স সাইটে সর্বপ্রথম পয়েন্ট সিস্টেম চালু করেছে  আজকের ডিল ডট কম। এক্ষেত্রে আজকের ডিল অ্যাপ্লিকেশন ব্যবহারকারী গ্রাহকরা পয়েন্ট অর্জন করতে পারবেন এবং সেই পয়েন্টগুলোকে টাকায় কনভার্ট করে  গ্রাহক তার পছন্দের পণ্য অর্ডার করতে পারবেন। 

আজকের ডিল শুধুমাত্র এটুকুতেই সীমাবদ্ধ থাকেনি। অ্যাপ্লিকেশন ব্যবহারকারী সকল গ্রাহক পাবেন একটু বাড়তি সুবিধা। এখানে ব্যবহারকারী সকলেই পাবেন তাক লাগানো সব অফার। যারা অ্যাপ্লিকেশন ব্যবহার করে রেফার সহ পয়েন্ট অর্জন তো থাকছেই।

আজকের ডিল পয়েন্ট কনভার্ট

প্রথম 1000 পয়েন্ট অর্জন করার পর বাকি পয়েন্টগুলো কে টাকা কনভার্ট করা যায়। আবার আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা অনেক পয়েন্ট অর্জন করে ফেলেছি এবং সেই পয়েন্টগুলো কে টাকায় কনভার্ট করতে চাই কিন্তু কিভাবে টাকায় কনভার্ট করতে হয় তা জানিনা।

মূলত আজকের এই টপিকে আজকের ডিল এর পয়েন্ট কে কিভাবে টাকা কনভার্ট করা যায় সে বিষয় নিয়ে আলোচনা করা হলো। নিচে বিস্তারিত পরে আপনি সম্পর্কে সম্পূর্ণ বিষয়টি জানতে পারবেন।

আজকের ডিল পয়েন্টকে টাকায় কনভার্ট করার নিয়ম


1. সর্বপ্রথম আজকের ডিল অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করুন 
2অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করার পর একদম উপরে সর্বপ্রথম হোমপেজ দেখতে পাবেন এবং দ্বিতীয় নম্বর অপশনটিতে “পয়েন্ট” নামক একটি অপশন দেখতে পাবেন সেই “পয়েন্ট” নামক অপশনটিতে ক্লিক করুন 
আজকের ডিল

আপনার আজকের ডিল একাউন্টে যদি 1000 পয়েন্টের বেশি থাকে তাহলে  সেই পয়েন্ট গুলোকে টাকায় কনভার্ট করতে নিচের দেখানো পয়েন্ট” নামক অপশনটিতে ক্লিক করুন 

3. এরপর  কনভার্ট এই অপশনটিতে ক্লিক করুন
আজকের ডিল

আজকের ডিল

4. কনভার্ট অপশনটিতে ক্লিক করার পর আপনার কাছে পারমিশন চাইবে যে, আপনি কি আজকের ডিল পয়েন্টকে টাকায় কনভার্ট করতে চান (এক্ষেত্রে আপনার একাউন্টে যত পয়েন্ট রয়েছে সেই পয়েন্টগুলো উল্লেখ করা হয়)?আপনি যদি "হ্যাঁ" অপশনটিতে ক্লিক করেন তাহলে সাথে সাথে আজকের দিন  অ্যাপ্লিকেশনের পয়েন্টগুলো টাকায় কনভার্ট হয়ে যাবে
আজকের ডিল

উপরোক্ত পদ্ধতিগুলো অবলম্বন করে খুব সহজেই আজকের ডিল এর পয়েন্ট সমূহকে টাকায় কনভার্ট করা যায়

Post a Comment

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

নবীনতর পূর্বতন