আজকের ডিল হলো বাংলাদেশের অন্যতম বৃহত্তম একটি ই-কমার্স প্লাটফর্ম । যেখান থেকে আপনি আপনার পছন্দের পণ্যসমূহ ক্রয় সহ নিজস্ব পণ্য বিক্রয়ও করতে পারবেন। এছাড়াও এখানে পয়েন্ট অর্জন করার মাধ্যমে সেই পয়েন্ট গুলোকে টাকায় কনভার্ট করে সম্পূর্ণ ফ্রিতে পণ্য অর্ডার বা  কিনে নিতে পারবেন।

আপনি যদি আজকেই সর্বপ্রথম আজকের ডিল সম্পর্কে শুনে থাকেন-- তাহলে ই-কমার্স হিসেবে আজকের ডিল এবং আজকের ডিল পয়েন্টকে টাকায় কনভার্ট এই দুইটি আর্টিকেল পড়ে এই সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারবেন।

আজকের ডিল পয়েন্ট- Ajkerdeal Poient
ajkerdeal poient 


মূলত আজকের এই টপিকে আমরা আজকেরডিল থেকে কিভাবে বেশি বেশি পয়েন্ট অর্জন করা যায় সে সম্পর্কে বিস্তারিত জানব।

বেশি পয়েন্ট অর্জন করবেন যেভাবে 

আজকের ডিল থেকে বেশি বেশি পয়েন্ট অর্জন করার জন্য কিছু পদ্ধতি অনুসরণ করলে অবশ্যই আপনি বেশি বেশি পয়েন্ট অর্জন করতে পারবেন। আর যত বেশি পয়েন্ট অর্জন করতে পারবেন তত বেশি পণ্য অর্ডার করা বা ক্রয় করতে পারবেন।

আপনাদের জানার এবং বুঝার সুবিধার্থে বেশি বেশি পয়েন্ট অর্জন করার নিয়ম সমূহ একটি একটি করে নিচে তুলে ধরা হলো :-

  1. সর্বপ্রথম আজকের ডিল অ্যাপ্লিকেশনটি মোবাইলে ইন্সটল করার পর রেজিস্ট্রেশন করলেই 50 পয়েন্ট বোনাস হিসেবে পাবেন। যা শুধুমাত্র একবারই প্রযোজ্য।
  2. প্রথমবারের মতো আজকের ডিলে লগইন করার পর সাথে সাথেই পাবেন 10 পয়েন্ট বোনাস
  3. অ্যাপ্লিকেশনটিতে লগইন করার পর রেফার কোড এপ্লাই করলেই পাবেন 50 টাকা বোনাস। রেফার কোড- 930945
  4. আপনি যদি আজকেরডিল অ্যাপ্লিকেশন ব্যবহার করে সর্বপ্রথম কোন পণ্য অর্ডার করে থাকেন তাহলে সেই সর্বপ্রথম অর্ডারের জন্য আপনাকে আজকের ডিল এর পক্ষ থেকে 50 পয়েন্ট এবং পরবর্তী সকল পণ্য অর্ডারের ক্ষেত্রে আপনাকে 10 পয়েন্ট বোনাস হিসেবে দেওয়া হবে। আর এই বোনাস শুধুমাত্র দিনে একবার নেওয়া যাবে
  5. আপনি যদি একসাথে কার্ট এর মাধ্যমে মাধ্যমে একের অধিক পণ্য ক্রয় করে থাকেন তাহলে প্রথম প্রোডাক্ট এর জন্য 10 পয়েন্ট করে পাবেন এবং পরবর্তী একটি প্রডাক্টের জন্য 10 পয়েন্ট করে অতিরিক্ত হিসেবে বোনাস পাবেন। এক্ষেত্রে সর্বোচ্চ দুইটা প্রযোজ্য।
  6. আজকের ডিল প্রোডাক্ট হাতে পাওয়ার পর আপনি যদি প্রডাক্ট সম্পর্কে রিভিউ লিখেন এবং সেই রিভিউগুলো যদি গ্রহণযোগ্য হয় তাহলে প্রতিটি বিয়ের জন্য পাবেন 10 পয়েন্ট। এক্ষেত্রে এটি সর্বোচ্চ পাঁচবার প্রযোজ্য।
  7. যে কোন প্রোডাক্ট সম্পর্কে ফোর স্টার অথবা ফাইভ স্টার রিভিউ দিলে আজকের ডিল থেকে পাবেন 30 পয়েন্ট বোনাস। আর এই বোনাস নেওয়া যাবে সর্বোচ্চ 5 বার
  8. প্রতিদিন শুধু মাত্র একবার আজকের ডিল অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করলেই পাবেন 5 পয়েন্ট বোনাস


পয়েন্ট এর ক্ষেত্রে যে সকল শর্ত প্রযোজ্য

আজকের ডিল পয়েন্ট শুধুমাত্র অর্জন করলেই হবে না। এক্ষেত্রে কিছু শর্ত রয়েছে যেগুলো না মেনে চললে আপনি আপনার একাউন্টের পয়েন্ট হারাতে পারেন। নিচে কিছু পয়েন্ট উল্লেখ করা হলো -
  • পয়েন্ট অর্জন করার পর যদি আপনি আজকের  ডিল অ্যাপ্লিকেশনটি আপনার ফোন থেকে আনইন্সটল করে দেন তাহলে আপনার অর্জিত সকল পয়েন্ট হারিয়ে যাবে। তাই এটি আনইন্সটল করা যাবে না ।
  • আপনি যদি অসাধু উপায়ে আজকের ডিল পয়েন্ট অর্জন করতে চান বা করেন সেক্ষেত্রে আপনার আজকেরডিল পয়েন্ট বাতিল হতে পারে। তাই সৎ ভাবে উপার্জন করুন।
  • কোন প্রোডাক্ট অর্ডার করার পর সে প্রোডাক্টের অর্ডার ক্যানসেল অথবা ডেলিভারি না দিলে সেই প্রোডাক্ট সম্পর্কিত সকল পয়েন্ট বাতিল করা হবে ।
মূলত এগুলোই ছিল আজকের ডিল পয়েন্ট সম্পর্কে খুঁটিনাটি বিস্তারিত আশা করি সকলের উপকারে আসবে 

2 মন্তব্যসমূহ

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

একটি মন্তব্য পোস্ট করুন

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

নবীনতর পূর্বতন