ঢাকার প্রাণকেন্দ্র উত্তরায় অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি মহাবিদ্যালয় চলতি বছরের যারা এইচএসসি-2020 পরীক্ষার্থী ছিলেন তাদের জন্য জরুরি ভিত্তিতে একটি নোটিশ প্রকাশ করা হয়েছে। চলতি বছরের যারা এইচএসসি পরীক্ষার্থী ছিলেন তাদের জন্য জরুরি ভিত্তিতে একটি নোটিশ প্রকাশ করা হয়েছে।

নোটিশটি কলেজের অফিশিয়াল ওয়েবসাইটে গত 15 নভেম্বর 2020 তারিখে প্রকাশ করা হয়েছে। আপনারা চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখে নিতে পারেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি মহাবিদ্যালয়


আপনাদের বোঝার সুবিধার্থে প্রাপ্ত নোটিশটি ছবিসহ  নিচে দেওয়া হয়েছে

নোটিশটিতে বলা হয়েছে যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি মহাবিদ্যালয় এর এইচ.এস.সি পরীক্ষা-২০২০ সালের পরীক্ষার্থীদের জানানাে যাচ্ছে যে, নিম্নোক্ত সময়সূচি মােতাবেক তাদের প্রবেশপত্র বিতরণ করা হবে। কোভিড-১৯ মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে তাদের প্রবেশপত্র গ্রহণের জন্য বলা হলাে। 
jatir janak bangabandhu sheikh mujibur rahman govt college

অর্থাৎ যারা এই কলেজটির অধীনে 2020 সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। যাদের  পরীক্ষা কার্যক্রম করোনার কারণে স্থগিত করা হয়েছিল এবং অটোপাস দেওয়া হয়েছিল। তাদের নিম্নলিখিত সময়ের মধ্যে কলেজ কর্তৃপক্ষের কাছ থেকে প্রবেশপত্র সংগ্রহ করার জন্য বলা হয়েছে।

এক্ষেত্রে মানবিক শাখার  শিক্ষার্থীদের 17.11.2020 রোজ মঙ্গলবার,  বিজ্ঞান শাখার শিক্ষার্থীদের 18.11.2020 রোজ বুধবার এবং ব্যবসায় শিক্ষা শিক্ষার্থীদের 19.11.2020 রোজ বৃহস্পতিবার সকাল 10 টা থেকে দুপুর 2 টা পর্যন্ত প্রবেশপত্র সংগ্রহ করতে বলা হয়েছে

নোটিশটি শুধুমাত্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাবিদ্যালয় এর প্রাক্তন শিক্ষার্থীদের ক্ষেত্রে প্রযোজ্য।অন্যান্য সকল প্রতিষ্ঠান বিভিন্ন তারিখে তা প্রকাশ করতে পারে এক্ষেত্রে কলেজ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা উত্তম।

Post a Comment

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

অপেক্ষাকৃত নতুন পুরনো