sad status bangla 2021

sad status bangla

জীবনে সুখ যেমন রয়েছে তেমনি রয়েছে দুঃখ। সুখের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা আমাদের সুখের অনুভূতি নিয়ে নামাজ পড়ে স্ট্যাটাস বন্ধুদের সাথে শেয়ার করে থাকি। অপরদিকে আমাদের সময় যখন অনুকূলে থাকে না দুঃখের সাথে কাটে। তখনও আমরা sad status bangla সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার জন্য বাংলা কষ্টের স্ট্যাটাস বিভিন্ন জায়গায় খুঁজে থাকি। তাই আপনাদের জন্য 2021 এর নতুন সব bangla sad status নিয়ে আজকের এই টপিকটি সাজানো হয়েছে। এখান থেকে আপনি আপনার পছন্দের মেসেজটি সংগ্রহ করে আপনার কাঙ্খিত মানুষটিকে পাঠিয়ে দিন।

bangla very sad sms

যে যাকে ভালোবাসে পৃথিবীর যেকোন কিছুর বিনিময় হলেও যেন তাকেই পায় ! কারণ অসমাপ্ত ভালোবাসা গুলো সত্যিই মানুষকে খুব করে কাদায়।

জীবনে ভালো থাকতে এবং সুখি হতে চাও? তাহলে খুব সহজে স্বার্থপর হয়ে যাও দেখবে সবার থেকে অনেক বেশি ভালো থাকবে।
sad status bangla

তুমি এমন একটি মিথ্যে স্বপ্নের সাগর, যেই সাগরের মধ্যে আমি প্রতিটি রাতেই ডুব দিয়ে নিজেকে হারিয়ে ফেলি।

তোমার চোখ কখনো আমার এই চোখগুলোকে দেখেনা, তবুও তোমার চোখের কিছু হলে আমার চোখ অশ্রু না ঝড়িয়ে পারে না।

সুখে থাকো তুমি তোমার সকল ভালোলাগার বা পছন্দের জিনিসগুলোকে নিয়ে, আমি না হয় থাকবো বেঁচে, তোমার সকল অতীতগুলোকে আঁকড়ে ধরে রেখে।

Bangla sad status

ছিড়ে ফেলে দিয়েছি আমি সেই পুরনো ডায়রীর পাতা, যেখানে লিখা ছিলো তোমার আমার নানান স্বপ্নের কথা। ছিড়ে ফেলতে পারিনি শুধু আমার মনের পাতা, যেখানে জমা রয়েছে অনেক ব্যাথা ও কথা..!

কথা বলি হাসি মুখে, সবাই ভাবে আছি সুখে, কষ্ট পেলে লুকিয়ে রাখি, সকলেই ভাবে আমি সুখি, আসলেই কি আমি সুখী? নাকি আমি দুঃখী? আসলে সুখি আমি নয়, জীবনটাই আমার শুধু সুখের অভিনয়। 
sad status bangla

সবচেয়ে প্রিয় মানুষটির কাছ থেকে সকালে ঘুম থেকে উঠেই শুভ সকাল মেসেজ পাওয়ার মজাটাই অন্যরকম, কিন্তু আমার মত হতভাগার জীবনে সেটি আর হল না ।

কষ্ট আমার জীবন সাথী, দুঃখ আমার গান। ব্যথাই আমার ঠোঁটের হাসি, বেদনা আমার প্রান। হৃদয়টা যদি নৌকা হয় নৌকার চালক হবে কে? সবাই যদি ভাবে পর তবে আপন হবে কে?

ভালবাসা কখনো বদলে যায় না, শুধু বদলে যায় ভালোবাসার মানুষগুলো। অনুভূতি কখনো হারিয়ে যায় না, হারিয়ে যায় আগের সেই সময়গুলো ।

Emotional status bangla

যদি তুমি হ্যাপি থাকো তাহলে আমিও হ্যাপি, দরকার পড়লে বলে দিও ছেড়ে দিয়ে চলে যাব। তবুও দয়া করে অভিনয় করো না। 

যখন ছোট ছিলাম, তখন সব কিছুই ভুলে যেতাম। আর সকলেই বলে উঠতো "মনে রাখতে শেখো"। কিন্তু যখন বড় হলাম, মনে রাখতে শিখে গেছি কিন্তু এখন দুনিয়া বলে ওঠে  "ভুলে যেতে শেখো"। এটাই হয়তো নিয়তি।
বাংলা কষ্টের স্ট্যাটাস

জমে থাকা পাথরের তলের চাপা সবুজ ঘাসগুলোও বিষাদের ফুল হয়ে ফোটে, অযত্নে অবহেলায় ফেলে রাখা ভালোবাসা একদিন বিষাক্ত বিষ হয়ে ওঠে। 

যদি আজ Online থেকে Offline এ হারিয়ে যাই, তাহলে হয়তো কাল আমাকে কেউ আর খুঁজবে না।

তার হাত কখনো কাটে না যে কাঁচের জিনিস ভেঙে ফেলে, ভাঙা কাঁচকে যে জোড়া দিতে চায় ক্ষত বিক্ষত হয় প্রত্যেকবারই সে।

Bangla heart touching sad sms

অল্প চাওয়া আর অল্প কিছু পাওয়া এই নিয়েই তো একটি ভালোবাসার জীবন। বেশি চাহিদা অতৃপ্তি বাড়ায় যার ফলে আলগা হয় খুশির বাঁধন।

সমুদ্রের উত্তাল ঢেউ ফিরে আসে বার বার, কিন্তু ঢেউ যাকে একবার ভাসিয়ে নেয়, তাকে আর কখনো ফিরিয়ে দেয় না ।
sad status bangla

কিছু কথা যায়না বলা কাউকে, শুধু বুকের মাঝে সারা জীবন বয়ে বেড়াতে হয়।

ভুল যেমনি মানুষকে নতুন কিছু শেখায় তেমনি ভলোবাসা  মানুষকে প্রতিনিয়ত কাদায়।

যদি আমি আর এই নিষ্ঠুর পৃথিবীতে না থাকি, তোমার নাম ধরে যদি কখনো না ডাকি! কি করবে তখন তুমি? আর কাউকে কখন পাবেনা এমন, যে তোমায় ভালোবাসবে যতন করে আমার মতন।

Emotional status bangla

সম্পর্কটা যখন নতুন অবস্থায় থাকে, তখন মানুষ অজুহাত খোঁজে কোন না কোনভাবে কথা বলার জন্য। কিন্তু সম্পর্ক যখন ধীরে ধীরে পুরোনো হতে থাকে তখন মানুষ হাজারটা অজুহাত দেখায় এড়িয়ে যাওয়ার জন্য।

বেধে রাখেনি হৃদয় পিঞ্জরের মাঝে, রেখেছি মুক্ত করে। দূরেই যদি যাবি পাখি, উড়ে যা রে আর কখনো  করবোনা মানা তোরে..।
বাংলা কষ্টের স্ট্যাটাস

আসলেই আমি ব্যার্থ! কারণ কখনোই আমি বুঝাতে পারিনি যে,কতটা ভালবাসি তোমাকে।

আজ শুধু বার বার নীরবে নিজে নিজে অনেক কাঁদছি, আমার এই কান্না হয়তো মৃত্যু হলেই তারপর শেষ হবে। তবে সত্যিই বলতে কি জানো? তোমাকে আজও আমি ঠিক আগের মত করেই অনেক ভালোবাসি ।

সবটুকু সেদিনই ওইখানে সমাপ্তি ঘটেছিল, ফেরার সময় শুধু বলেছিলো - ভালো থেকো, হৃদয় ভরা কষ্ট  আর তারমধ্যে থমথমে কালো মেঘ তবুও তাকে বলেছিলাম - সাবধানে বাড়ি ফিরিস।

sad love status bangla

আজকের এই sad status bangla এর সর্বশেষ প্যারায় অর্থাৎ এই অংশে থাকছে বাছাই করা সেরা কয়েকটি বাংলা কষ্টের স্ট্যাটাস। স্ট্যাটাস গুলো একটু বড় হতে পারে আশা করি সকলের কাছেই ভালো লাগবে

1. যেদিন তুমি ফিরে আসতে চাইবে আমার কাছে, দেখবে সেদিন কালের স্রোতে এই আমিটা ভেসে গেছে। একাই তুমি বসে আছো রাতের ওই মিটিমিটি হাজারো নক্ষত্রের আকাশের নিচে। আর আমি? আমি সেই রাতের আকাশের হাজারো নক্ষত্রের ভিতরে তারা হয়ে তোমার দিকে চেয়ে থাকবো। আর তুমি টিক সেদিনই  বুঝতে পারবে যে, ভালোবাসার মানুষটি দূরে চলে গেলে কতটা কষ্ট পেতে হয়॥
sad status bangla

2. জানিনা আর কতগুলো দিন এভাবে নীরবে, অগোচরে, সবার আড়ালে চোখের পানি ফেলে যেতে হবে। জানিনা আর কতটা জল চোখ দিয়ে গরিয়ে পড়লে আর কতগুলো বালিশ ভিজলে বিশ্বাস করবে যে, কতটুকু ভালোবাসি তোমায়? সারাক্ষণ একটি কথাই শুধু বলে যাব, যতদিন বাঁচবো ততদিন আমার বুকের বাম পাশের একটা অংশে সারাজীবন তুমি আমার রাজকুমারি হয়ে থাকবে। হয়তো আমায় অনেক আগেই ভুলে গেছো, আর না হয় কোনদিন আমাকে মনেই রাখোনি।কিন্তু কখনো তোমায় আমি পাইয়নি।

3. একটি মানুষের জীবনে চাওয়ার অনেক কিছু থাকে, আবার অন্যদিকে পাওয়ারও অনেক কিছু থাকে। কিন্তু একজন মানুষ যা চায় সেসবকিছু পায় না। আর অপরদিকে যেসব পাওয়া যায় বা হয় তার মধ্যে  আড়াল করে নিতে হয় না পাওয়ার যত রয়েছে কষ্ট॥ এই বাস্তবতাকেই মেনে আজও বেঁচে আছি, বেঁচে থাকি হাজারো কষ্টের ভিড়ে ॥

4. তুমি হয়তো রাগান্বিত বা বিরক্ত হউ আমার প্রতিটা এসএমএসএ । কিন্তু কি করবো বলো? তোমার মোবাইল ফোনটাও যে বন্ধ। ভালোবাসা বহনের জন্য আর কোন বাহন যে, আমার জানা নাই। আর কোন সময় তোমাকে এসএমএস করে বিরক্ত করবোনা। আর কোন সময় অধির আগ্রহ নিয়ে বসে থাকবো না তোমার একটা মোবাইল ফোনের আশায়। কখনোই আর হবে না বলা, সব ভুল আমারই ছিলো। ক্ষমা করে দিয়ে ফিরে আসো, আসো আবারো ফিরে।


বাংলা কষ্টের স্ট্যাটাস -শেষ কথা 

সময় ও নদীর স্রোতের মতো চলতে থাকে। সময় চলার সাথে সাথে  আমাদের জীবনে নানারকম বাধা বিপত্তি, সুখ দুঃখ আসে। আর এই গুলোকে ভাগাভাগি করার জন্য আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহার করে থাকি। 

আর বিভিন্ন জায়গায় sad status bangla অথবা নানান ধরনের বাংলা কষ্টের স্ট্যাটাস খুঁজে থাকি। তাই আপনাদের জন্য আমি সম্পূর্ণ ব্যাপারটি শেয়ার করলাম। ওদের কাছে কেমন লাগলো তা আমাদেরকে নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন।

2 মন্তব্য

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

একটি মন্তব্য পোস্ট করুন

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

অপেক্ষাকৃত নতুন পুরনো