শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

শুভ জন্মদিন ভাই

প্রত্যেকটি মানুষের জীবনে কিছু কিছু বিশেষ দিন রয়েছে। তেমনই একটি বিশেষ দিন হচ্ছে জন্মদিন। আর এই জন্মদিন একজন মানুষের প্রতিবছর একবারই আসে। আর আমরা সেই নির্দিষ্ট দিনটিতে আমাদের ভাই, বন্ধু, আত্মীয়-স্বজন যেই হোক না কেন সবাইকে জন্মদিনের শুভেচ্ছা মেসেজ পাঠিয়ে থাকি। তেমনি আজকের এই টপিকে শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস এর অসাধারন কিছু কালেকশন নিয়ে আপনাদের সাথে হাজির হয়েছি।  

শুভ জন্মদিন ভাই এর অসাধারণ কিছু ছবিসহ কালেকশন নিয়ে সাজানো হয়েছে আজকের এই আর্টিকেলটি। এখানে জন্মদিনের জন্য ভাইকে নিয়ে বাছাই করা সেরা কালেকশন গুলো শেয়ার করা হয়েছে। আশাকরি ভাইকে নিয়ে জন্মদিনের এই টপিকটি আপনাদের সকলের কাছে অনেক ভালো লাগবে। এখান থেকে আপনি আপনার পছন্দের এসএমএসটি প্রিয় ভাইয়ের জন্মদিনে পাঠাতে পারেন।

ভাই সম্পর্কে কিছু কথা 

ভাইয়ের সাথে ভাই অথবা বোনের সাথে ভাই সম্পর্কটাই অনন্য মধুর হওয়া চাই। কেউ থাকে ছায়া হয়ে বাবার মতন আবার কেউ বা বন্ধুর মতন। সারাজীবন বুকে আগলে একে অপরকে করে যতন। ঝগড়া লাগলে হয়ে যায় শত্রুর ন্যায়। কেউবা আবার সারা জীবন করে ফেলে ভাই-বোনের পেছনে ব্যয়।  

তাই সবাইকেই সবার গুরুত্ব বুঝতে হবে। বিপদে-আপদে সবার পাশে থাকতে হবে। কখনো এক ভাইয়ের বিরুদ্ধে আরেক ভাই বা বোনের বিরুদ্ধে বোন অথবা ভাইয়ের বিরুদ্ধে বোন দ্বন্দ্বে লেগে থাকা যাবেনা। ভাই অথবা বোন যেই হোক না কেন এরা সৃষ্টিকর্তা প্রদত্ত সুন্দর নিয়ামত ও রহমত স্বরূপ আসে। যার নেই সে বুঝে আর যে হারায় সেই খোঁজে। আর আমাদেরকে এটাও মাথায় রাখতে হবে যে, এই পৃথিবীটা সাময়িক সময়ের জন্য। যাই হোক, চলুন দেরী না করে মূল টপিকের দিকে ফিরে যাই।

ক্লিক করে আরো পড়ুন:

ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা sms

  • আজকের এই দিন, প্রিয় ভাই তোমার জন্মদিন। তোমার জীবনের গল্প লিখে রাখো নিজের হাতে। একটু হাসি একটু কান্না থাকবে যে তাতে। একটু শুধু মাথায় রেখো কল্পনা ও বাস্তবের মধ্যে যেন একটা সমতা থাকে। আজকের দিনের জন্য অনেক অনেক শুভকামনা রইল তোমার জন্য। শুভ হোক জন্মদিন তোমার।
শুভ জন্মদিন ভাই
  • শুভ রজনী শুভ দিন , আমার প্রিয় ভাই আজকে তোমার জন্মদিন। জন্মদিনে কি বা দিবো তোমায়, এক জোড়া গোলাপ ফুল আর এক বুক ভালবাসা ছাড়া কিছুই দেওয়ার নেই আমার। শুভ জন্মদিন প্রিয় ভাই। 
  • তনয়ের মত উজ্জ্বল হও। তটিনীর মত চঞ্চল হও। অম্বর এর মত করে উদার হও। আর ঢেউয়ের মতন হও উচ্ছল। শুভ জন্মদিন ভাই। সারা জীবন পাশে থাকো এটাই আমি চাই।
শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস
  • রঙিন সুন্দর ফুলে ফুলে ভরে উঠুক তোমার ভুবন, সাতরঙা রংধনুর মত রাঙ্গুক তোমার জীবন। মনের যত রয়েছে দুঃখ কষ্ট সেগুলো হারিয়ে যাক দুরে কোনো এক অজানার দেশে। তোমার সারাটি জীবন যেন আনন্দের সাগরে ভাসে। এই কামনাই করি শুধু আমি বিধাতার কাছে। মন থেকে বলছি তোমাকে শুভ জন্মদিন বড় ভাইয়া
  • আজ এক নতুন সকাল, নতুন একটি দিন, নতুন করে  হয়েছে শুরু, এ যেন কখনো হয় নাকো শেষ। আজকের দিনে যেমন আছো সারা জীবন থেকো বেশ।  আজকের এই জন্মদিনে তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া। >>>শুভ জন্মদিন<<<
  • আবার নতুন সকাল, নতুন আরেকটি দিন, হয়েছে নতুন করে শুরু, এ যেন কোনদিন না হয় শেষ। আজকের এই জন্মদিনে তুমি উইশ করলাম পাঠিয়ে এসএমএস। শুভ জন্মদিন 

শুভ জন্মদিন ভাই sms

  • শুভ জন্মদিন ভাইয়া তোরে। দোয়া করি, সুখে থাক সারা জীবন ভরে। রাখিস জীবন বর আদরে মোরে। এখনও বলি অনেক বেশি ভালোবাসি তোরে। 
  • তুই যে ভাইয়া চোখের মনি, তুই যে আমার আশা। জন্মদিনে তোর প্রতি রইলো শুধুই আমার ভালোবাসা। শুভ জন্মদিন ভাইয়া।
  • আমার কাছে সবকিছুর চেয়ে বেশী দামী তুমি। কারণ আমার জীবনে তোমার মতো ভাই পেয়ে ধন্য হলাম আমি। তোমার জন্য জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। হ্যাপি বার্থডে ভাইয়া।
শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

  • আমার প্রানের প্রিয় ভাই, তুমি হলে আমার জন্য সব থেকে কাছের মানুষ। তুমি আমার বেস্ট ফ্রেন্ডও বটে। আবার তুমিই আমার সবথেকে স্পেশাল মানুষ। যদিও আমি আমার জিনিসপত্র ও খাবারগুলো তোমার সাথে ভাগাভাগি করতে অপছন্দ করি😜 তবুও তোমার সাথে কাটানো প্রত্যেকটা মুহূর্তই দারুণভাবে উপভোগ করি। তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ভাইয়া।
  • তুমি হলে আমার একে তিন - একটি ভাই, একটি ভাল বন্ধু  সেইসাথে আবার একটি দেহরক্ষী। শুভ জন্মদিন ভাই আমার!
  • শুভ জন্মদিন ভাইয়া! আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। আপনার জীবন হোক রংধনুর রং এর মত সুন্দর, বরকতময় এবং আনন্দময়।

শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

  • এটা সত্যিই খুব ভাগ্যের ব্যাপার যে, আপনার মত ভাই পাওয়া। আমি নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে করি কারণ আমি আপনার মত একজন ভাই পেয়েছি। শুভ জন্মদিন ভাই। 
  • শুভ জন্মদিন দাদা। আলোকিত হয়ে উঠুক তোর ভবিষ্যৎ। প্রতিটা দিন কেটে যাক সুখ-আনন্দের সাথে। হাসি খুশি থাক সারাটি জীবন। তুই হলি আমার একমাত্র আপন। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ভাই।
শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস
  • শুভ জন্মদিন ভাইয়া! সকলেই বলে আপনার নাকি বয়স যত বাড়ছে আপনি তত বেশি স্মার্ট হয়ে উঠছেন। অবশ্য আমরা এখনো সেই আগের মত করে অনেক কাজ করি যা আমার  অনেক ভালো লাগে। যে কাজগুলো আমরা ছোটবেলায় করতাম। শুভ জন্মদিন বড় ভাই, তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল!

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা 

আমাদের কাছে পরিবারের সকলেরই জন্মদিন হল বিশেষ একটি দিন। তবে বিশেষ এর মধ্যে মাঝে আরো  বেশি বিশেষ হয়ে ওঠে যখন জন্মদিনটি আমাদের ছোট ভাইয়ের হয়। বিশেষ করে আমরা আমাদের পরিবারের ছোট ভাইদেরকে আদর- আহ্লাদ একটু বেশিই করে থাকি। এ কারণে আদরের ছোট ভাইয়ের জন্মদিনটি একটু বেশি জাঁকজমকভাবে পালন না করলে কোথাও যেন একটা ঘাটতি রয়ে যায়।

আদরের ছোট ভাইয়ের বার্থডেতে তার পছন্দের গিফট তো অবশ্যই দিতেই হবে। আর তার সাথে যখন মজার মজার মেসেজ, কবিতা অথবা বাণী বা বার্তা শুনিয়ে উইশ করা যায়,  সেক্ষেত্রে তো কোনো কথাই নেই। আজকাল আমাদের পরিবারের প্রায় সকলেই চাকরি অথবা পড়াশোনার কারণে একসাথে থাকতে পারিনা। আবার যদি একসাথে থাকিও তারপরও আমরা মোবাইলে শুভেচ্ছা জানানোটাই অনেকটা স্বাচ্ছন্দ্যবোধ করি। যার কারণে আমরা নানান জায়গায় ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা খুঁজে থাকি।

তাই নিচে আমি আপনাদেরকে ছোট ভাইয়ের জন্মদিনে পাঠানোর জন্য বাছাই করা কিছু শুভেচ্ছা এসএমএস শেয়ার করেছি। আশা করি সকলের কাছেই ভালো লাগবে।

শুভ জন্মদিন ছোট ভাই sms

শুভ জন্মদিন তোকে আদরের ছোট। ঠিক আজকে যেমন হাসিখুশিতে রয়েছিস সারাটি জীবন এভাবেই থাকিস, তোর বাকি জীবনটা অনেক অনেক সুন্দর ও সাফল্যমন্ডিত হয়ে উঠুক।

শুভ জন্মদিন ছোট ভাই sms

ছোটবেলায় খেলাধুলা থেকে শুরু করে ঝগড়াঝাঁটি আর মারামারির সঙ্গী ছিলি তুই। তবে তুই এখন আর আগের মত নেই। বড্ড ভালো হয়ে গেছিস, আগের তুলনায় এখন আমার অনেক Care করিস। দেখতে দেখতে আজকে আরো এক বছর পার হয়ে গেলো, শুভ জন্মদিন প্রিয় ছোট ভাই। জীবনে অনেক বড় আর সুন্দর মনের মানুষ হয়ে বেঁচে থাক এই কামনাই করি।

শুভ জন্মদিন ছোট ভাই sms

আজ আমার কাছে সব বিশেষ দিনের মধ্যে সবচেয়ে বিশেষ এবং প্রিয় দিন। যার কারনটি হচ্ছে আজকে আমার একমাত্র আদরের ছোট ভাইটির জন্মদিন। তোর মত আদরের ভাইকে নিয়ে আমার অনেক গর্ব হয়, কারন তোর কারনে আমি আমার আদরের একটি ছোট ভাই পেয়েছি। আজ তোর শুভ জন্মদিন ছোট। তোর লাইফের প্রত্যেকটি সময় সাফল্য বয়ে আসুক, সামনের পথগুলো সুন্দর হয়ে উঠুক আরো। শুভ জন্মদিন ভাই।

আজকের টপিকের শেষ কথা

প্রকৃতপক্ষে ভাই হল একজন বন্ধুর মত। হোক সেই ছোট অথবা বড়। তবে পরিবারের মধ্যে বড় ভাইয়ের ভূমিকা অপরিসীম। ঠিক বাবার পরপরই একজন বড় ভাই সংসারের হাল ধরে থাকেন। এর জন্য সেই ভাইকে অনেক কিছু ত্যাগ করতে হয়। তাই সকলেই ভাইদেরকে অনেক বেশি ভালবাসুন।

আশা করি আপনাদের সকলের কাছেই আজকের শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস গুলো অনেক পছন্দ হয়েছে। এখান থেকে আপনি আপনার পছন্দমত স্ট্যাটাসটি দিয়ে প্রিয় ভাইকে জন্মদিনের উইশ করতে পারেন। এতে করে সেই ভাই হয়তো আরেকটু খুশি হয়ে যাবে। আপনাদের কাছে আজকের এই টপিকটি কেমন লেগেছে নিচের কমেন্ট বক্সে আমাদের জানাতে পারেন।

3 মন্তব্যসমূহ

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

  1. শুভ জন্মদিন ভাই সম্পর্কে খুব চমৎকার একটি আর্টিকেল উপহার দেওয়ার জন্য ধন্যবাদ

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ, সাথেই থাকুন

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

নবীনতর পূর্বতন