সন্তানের জন্মদিনের শুভেচ্ছা

প্রিয় পাঠক, আপনি হয়তো আপনার সন্তানের জন্মদিনের শুভেচ্ছা খুঁজছেন! তাই না? আপনার উত্তরটি যদি হয় হ্যাঁ, তাহলে আপনি এখন ঠিক জায়গায় এসেছেন। কারণ আজকের এই টপিকটিতে সন্তানকে পটানোর জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। 

সন্তানের জন্মদিনের শুভেচ্ছা

মূল টপিকে যাওয়ার আগে এই সম্পর্কে কিছু কথা জেনে নেয়া যাক। সাধারণত আমরা কিছু উপায় অবলম্বন করে জন্মদিনের প্রিয় মানুষগুলোকে উইশ করে থাকি। তবে সেই জন্মদিনটি যদি হয় নিজের সন্তানের তাহলে তো কোন কথাই নেই। কলিজার টুকরা সন্তানের জন্য জন্মদিনটি আমরা অন্যরকম ভাবে পালন করতে চাই। সন্তানের জন্মদিনে আমরা কতগুলো উপায় অবলম্বন করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে থাকি। যার মধ্যে রয়েছে-

  • জন্মদিনের স্ট্যাটাস দিয়ে
  • জন্মদিনের বার্তা দিয়ে 
  • জন্মদিনের কবিতা দিয়ে
এই তিনটি মাধ্যমই আজকের টপিক দিকে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি আজকের এই সম্পূর্ণ টপিকটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন সন্তানের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য স্ট্যাটাস, মেসেজ এবং কবিতাগুলো শেয়ার করা যাক।

ক্লিক করে পড়ুন:

সন্তানের জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

আমার প্রিয় সন্তান! "এই পৃথিবীতে প্রত্যেকটি জিনিসেরই সীমাবদ্ধতা আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো সীমা নেই। শুভ জন্মদিন তোমাকে!"
ছেলের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

"আমি শুধুমাত্র একটাই কামনা করি যে, জীবনে তুমি কল্যাণকর যা চাও তাই যেন পাও। সব সময় ধন্য থাকো, তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।"

হাসি খুশিতে কাটে যেন তোমার প্রত্যেকটি দিন, আমার পক্ষ থেকে তোমাকে জানাই শুভ জন্মদিন।
সন্তানের জন্মদিনের শুভেচ্ছা

"সর্বদা তুমি আমার জীবনে ঝলমলে মিষ্টি রোদের আলো, আমার চোখের সামনে থাকলে আমি থাকি অনেক ভালো। তুমি সবসময় ছোট দেবদূত হয়ে থাকবে। তোমার মা তোমাকে অনেক বেশি ভালোবাসে! মায়ের কাছ থেকে তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা!"

আজ তোমার খুশির দিন, জীবনটা হয়ে উঠুক তোমার রঙিন। সুখ যেন কোনদিনও হয়না বিলীন, দুঃখ যেন তোমার কাছেই না আসে কোনদিন। প্রিয় সন্তান আমার তোমাকে জানাই শুভ জন্মদিন।
ছেলের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

বেড়ে গেল আরো একটি বছর তোমার, তার সাথে বেড়ে গেল আরেকটি মোমবাতি এবার। কালও ছিলাম আজও আছি, ছায়া হয়ে থাকবো তোমার পাশাপাশি। শুভ জন্মদিন প্রিয় সন্তান আমার। 

তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনেন্দর, ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের, ৮৭৬০ ঘণ্টা সুস্থতার, আর ৫২৬০০ মিনিট সৌভাগ্যের হোক! শুভ জন্মদিন!!

আজ আমার ছেলের শুভ জন্মদিন

আজকের এই সুন্দরতম দিনে হয়ে উঠো আরো অনেক নবীন, ভালবেসে হৃদয়ের গভীর থেকে তোমাকে জানাই ~শুভ জন্মদিন~

তোমার প্রতি আমার ভিতরের অনুভূতিগুলো প্রকাশ করার মতো কোন শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন সন্তান আমার। সব সময় দোয়া করি এই পৃথিবীর সব  সুখ দিয়ে জীবনে ভরে উঠুক তোমার।
সন্তানের জন্মদিনের শুভেচ্ছা

এই দিনটা আসে যেন বারে বারে ফিরে, অনেক সুখ শান্তি যেন বয়ে যায় তোমার জীবন জুড়ে। হ্যাপি বার্থডে!

আমি হলাম পৃথিবীর সবথেকে ভাগ্যবান একজন মানুষ কারণ আমার জীবনে তোমার মতো একজন সন্তান পেয়েছি। জীবনে অনেক বড় হও, সবসময় এই কামনা করি। শুভ জন্মদিন পুত্র আমার।
সন্তানের জন্মদিনের শুভেচ্ছা

আজকের দিনটির মত করে আনন্দে পরিপূর্ণ থাকুক তোমার জীবন! মা বাবার সৎ উপদেশ গুলো মেনে চলো সারাক্ষণ। শুভ জন্মদিন!

নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ। তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন ছেলে আমার।
ছেলের জন্মদিনের শুভেচ্ছা

দারুন এই দিনটাতে তোমাকে জানাই অনেক অভিনন্দন! চলার পথে সর্বদা ভাগ্যবান হও, আমি দিনগুলো সুখের সাথে কাটুক, এই আশাটাই করি আমি। আজকের দিনটি মজা করে উপভোগ করো। শুভ জন্মদিন আমার প্রিয় কন্যা!!

জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার সবথেকে ভালোবাসার প্রিয় সন্তানটিকে! তোমার মিষ্টি হাসিতে ঝলমলে হয়ে ওঠে চারদিক। তোমার জন্য আমার পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা এবং অনেক ভালবাসা রইল।
ছেলের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

অভিমানের আছে যত মেঘ তা ভাসিয়ে দাও বহুদূরে, মন খারাপের দিনগুলি কখনো না আসুক ফিরে। কষ্টগুলোকে উড়িয়ে দাও ওই আকাশের নীড়ে, অফুরন্ত সুখ-শান্তি বয়ে আসুক তোমার জীবন জুড়ে। শুভ জন্মদিন ছেলে আমার।

সন্তানের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

ছেলের জন্য জন্মদিনের শুভেচ্ছা

আল্লাহর রহমতের মধ্য দিয়ে তোমার প্রতিটি দিন অনেক ভালো কাটুক নতুন নতুন সুখের আতিশয্যে। আর তোমার চারপাশ জুড়ে ছড়িয়ে থাকুক নানান খুশির নানান আভাস। আমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

আরো একটি বছর সুন্দরভাবে করলে তুমি পার, সুস্থ থাকো,সুখে থাকো, ভালো থাকো, সৃষ্টিকর্তার কাছে এই কামনা করি আমি বারেবার। শুভ জন্মদিন প্রিয় ছেলে আমার।
ছেলের জন্মদিনে মায়ের শুভেচ্ছা

আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙিন, সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনো দিন। আজ আমার ছেলের শুভ জন্মদিন। 

হাজার বছর পূরণ হোক তোমার মুখের মিষ্টি হাসিতে, হৃদয় তোমার ভরে যাক মিষ্টি সুরের বাঁশিতে। ব্যাথা বেদনা হাওয়া হয়ে যাক, খুশি ভরা হাসিতে, আলোকিত হোক তোমার জীবন মিষ্টি ফুলের সুবাসে।
সন্তানের জন্মদিনের শুভেচ্ছা

বার্থডে মানে বাঁচলাম কতদিন সেটা হলো জানা, বার্থডে মানেই বাঁচবো কয়দিন সেটা সবার অজানা। জানা অজানা সব কিছু নিয়ে জীবন চলুক বয়ে, কে জানে কখন ফুরাবে জীবন- মৃত্যু নামটি নিয়ে।

আজকের এই স্পেশাল দিনটিতে, এসেছিলে তুমি এই দুনিয়াতে। তাইতো আমি জানাচ্ছি শুভেচ্ছা তোমার এই জন্মদিনে। শুভ জন্মদিন আদরের কন্যা। ইতি তোমার বাবা।
ছেলের জন্মদিনের স্ট্যাটাস

দেখতে দেখতে তুমি অনেক বড় হয়ে গেছো। আমরা চাই তুমি জীবনে অনেক বড় হও। এটাই আমাদের ইচ্ছা। আর আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। আমরা তোমাকে খুব ভালোবাসি! ইতি তোমার প্রিয় বাবা মা।

আমাদের কাছে তুমি অমূল্য রতন। যে সুন্দর জীবন আল্লাহ তাআলা তোমাকে দিয়েছেন সেই জীবনের সব সময়ই করিও যতন। আমরা সবসময় ছায়ার মত তোমার পাশে থাকবো। তোমার জন্য জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল পুত্র!
ছেলের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

তোমার বয়স যতই হোক বা যতই বাড়ুক না কেন, জেনে রাখো যে তুমি সর্বদা আমাদের কাছে ছোট্ট খোকাই থাকবে। তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা! - তোমার প্রিয় মা"

শুভ জন্মদিন আদরের সন্তান আমার। তোমাকে আজকে এই অনেক অনেক শুভেচ্ছা। জীবনে অনেক বড় হও। সামনের পথ চলা সুন্দর হোক।
সন্তানের জন্মদিনের শুভেচ্ছা

কেন সন্তানের জন্মদিনের শুভেচ্ছা পাঠাবো?

যে কারো জন্মদিনে জন্মদিনের শুভেচ্ছা জন্মদিনটিকে আরও আকর্ষণীয় করে তুলে। কোন ব্যক্তির  জন্মদিনের মেসেজ দিয়ে শুভেচ্ছা জানালে সে আরো অনেক বেশি খুশি হয়ে যায়। এই কারণেই উইশ করার জন্য চমৎকার সব স্ট্যাটাস এর প্রয়োজন হয়।

আর জন্মদিনটি যদি হয় নিজের সন্তানের তাহলে তো কোন কথাই নেই। এই কারণেই আমরা আজকের এই টপিকটি আপনাদের সাথে শেয়ার করেছি। সন্তানের জন্মদিনের শুভেচ্ছা সম্পর্কে আজকে আপনাদের সাথে উপরের বিষয়গুলো তুলে ধরেছি। আপনি চাইলে এগুলো ছেলের জন্মদিনের শুভেচ্ছা বার্তা হিসেবেও আপনার প্রিয় ছেলেকে পাঠাতে পারেন। 

আজকের টপিকের শেষ কথা 

আশা করি সন্তানের জন্মদিনের শুভেচ্ছা সম্পর্কে আজকের  এই  সুন্দর আর্টিকেলটি আপনাদের সকলের পছন্দ হয়েছে। এরকম আরও চমৎকার সব পোস্ট আমাদের ওয়েবসাইটে রয়েছে। আপনারা চাইলে সেগুলো দেখে নিতে পারেন। আজকের এই টপিকটি সম্পর্কে আপনাদের মতামত নিচের কমেন্ট বক্সে আমাদেরকে জানাতে পারেন। তাছাড়া পরবর্তীতে আপনি কি ধরনের আর্টিকেল আমাদের থেকে আশা করছেন সে ব্যাপারেও বলতে পারেন। আর ভাল লাগলে পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

4 মন্তব্যসমূহ

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

  1. জন্মদিনের এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্নবাধ

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনার মূল্যবান মন্তব্যের জন্য- ধন্যবাদ

      মুছুন
  2. উত্তরগুলি
    1. আপনার মূল্যবান মন্তব্যের জন্য- ধন্যবাদ

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

নবীনতর পূর্বতন