আমরা যারা ওয়েবসাইট বা ব্লগিং নিয়ে কাজ করি তাদের মধ্যে অনেকেই হয়তো A-ads নামক ওয়েবসাইটটির সাথে পরিচিত। আর যারা ওয়েবসাইটের নাম আজকে প্রথম শুনেছেন, তারা হয়তো ভাবছেন এটি আবার কোন ধরনের বা কিসের ওয়েবসাইট?

Bitcoin উপার্জনের

মূলত A-ads.com হচ্ছে একটি ক্রিপ্টোকারেন্সি মূলক অ্যাডভার্টাইজমেন্ট নেটওয়ার্ক। যেটি অ্যাডসেন্সের বিকল্প হিসেবেও অন্যতম। এই কোম্পানিটি তাদের পাবলিশারদেরকে বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে। তাই এই সুযোগটি ব্যবহার করে আমরা অনেকেই বিটকয়েন উপার্জন করে থাকি। 

আজকের এই টপিকে আমরা A-ads থেকে উপার্জিত Bitcoin এর কিছু পেমেন্ট প্রুফ আপনাদের সাথে শেয়ার করব। এতে করে জানতে পারবেন যে আসলেই A-ads নামক ওয়েবসাইটে গ্রাহকদেরকে পেমেন্ট করে কিনা এবং সত্যিই এটি থেকে বিটকয়েন উপার্জন করা যায় কিনা!!

আরো পড়ুন:

Bitcoin উপার্জনের পেমেন্ট প্রুফ

নিচে স্ক্রিনশট এর মাধ্যমে Bitcoin পেমেন্ট প্রুফগুলো তুলে ধরার চেষ্টা করেছি। যেখানে ছবিগুলোতে ভালোভাবে লক্ষ্য করলে দেখতে পাবেন যে, জুলাই মাসের 2 তারিখে 0.00100028 btc= 32.95$ ডলার। পরবর্তীতে জুলাই মাসের 12 তারিখে অর্থাৎ দশ দিন পরে 0.00100022 Btc= 33.48$ ডলার এবং জুলাই মাসের 28 তারিখে 0.00100006 Btc= 40.69$ ডলার পেমেন্ট রিসিভ করেছি। 

A-ads Payment Proof Bangla

উপরের ছবিটির সাথে নিচের তিনটি ছবি মিলিয়ে নিন। তাহলেই A-ads Payment Proof সম্পর্কে খুব ভালোভাবে বুঝতে পারবেন। 


A-ads earning Proof Bangla



A-ads থেকে Bitcoin উপার্জনে


Earn Bitcoin Online

উপরে বিটকয়েন উপার্জনের যে পেমেন্ট প্রুফগুলো করে শেয়ার করেছি, সেগুলো আমার নিজস্ব উপার্জিত বিটকয়েনের প্রমাণ। আগে আমি নিজে এপ্লাই করার পর তারপর আপনাদের সাথে শেয়ার করেছি। BD Online Tips ওয়েবসাইটের মধ্যে আমরা সবসময়ই অনলাইনে উপার্জন করার সঠিক এবং সত্য তথ্য আপনাদেরকে দেওয়ার চেষ্টা করি, যেন আপনারা ফেক বা স্ক্যাম কোন কিছুর পিছনে ছুটোছুটি করে সময় নষ্ট না করেন। 

তাছাড়া এ ব্যাপারে আরো সিওর হতে চাইলে আপনি গুগলে A-ads Earnings Payment Proof Bangla অথবা  A-ads Payment Proof Bangla লিখে সার্চ দিলে আরও অসংখ্য আর্টিকেল এবং ভিডিও পেয়ে যাবেন। আপনি চাইলে সেগুলো দেখতে পারেন।  

আশা করি, আজকের এই টপিকঃটির মাধ্যমে A-ads.com নামক অ্যাডভার্টাইজমেন্ট কোম্পানিটি যে Bitcoin এর মাধ্যমে গ্রাহকদেরকে পেমেন্ট করে থাকে তার একটি পেমেন্ট প্রুফ পেয়েছেন। সাইটটি 100% লেজিট সাইট। আপনিও চাইলে এই ওয়েবসাইটটি থেকে সম্পূর্ণ ফ্রিতে বিটকয়েন উপার্জন করতে পারবেন।

2 মন্তব্যসমূহ

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

একটি মন্তব্য পোস্ট করুন

ব্যাকলিংক পাওয়ার উদ্দেশ্য নিয়ে ইরিলেভেন্ট লিংক শেয়ার করার চেষ্টা করবেন না । স্পামিং করা থেকে বিরত থাকুন । আপনার লিংকটি যুক্তিসঙ্গত না হলে সেটি অ্যাপ্রুভ করা হবে না ।

নবীনতর পূর্বতন